kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

রৌমারীতে মা-ছেলের লাশ উদ্ধার

পৃথক ঘটনায় চার জেলায় আরো পাঁচজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

২২ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুড়িগ্রামের রৌমারীতে একটি পুকুর থেকে হাফসা আক্তার (২৬) এবং তাঁর পাঁচ মাসের সন্তান হাবিবের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার ভোররাতে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার সদর ইউনিয়নের নতুন বন্দর হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হাফসার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোররাতে ভারি বৃষ্টি হচ্ছিল।

বিজ্ঞাপন

হঠাৎ পুকুরের পাশের ধানক্ষেত থেকে আর্তচিত্কার শুনতে পায় স্থানীয় লোকজন। ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ এবং পাশেই শিশুটির মা হাফসাকে অজ্ঞান অবস্থায় দেখতে পায় তারা। হাফসার গলায় ছিল ধারালো অস্ত্রের ক্ষতচিহ্ন। পরিবারের লোকজন হাফসাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পথে মারা যান হাফসা।

মৃত শিশুটির মামা হাসিনুর জানান, হাফসার দেড় বছর আগে বিয়ে হয় উপজেলার শৈলমারী ইউনিয়নের উক্রাকান্দা গ্রামের বাহাদুরের ছেলে শাহেব আলীর সঙ্গে। জন্মের পর থেকে তাঁর শিশুটির খিঁচুনি রোগ ছিল।

ব্রাহ্মণবাড়িয়া : সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা গ্রামে মো. তাজুল ইসলাম (৫০) নামের এক সৌদিফেরত ব্যক্তি খুন হয়েছেন। হত্যার অভিযোগে তাঁর স্ত্রী তাসমিয়া আক্তার তোহাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পৃথক ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রাম থেকে কুলসুম বেগম (২০) নামের এক নারীর লাশ গতকাল দুপুরে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। কুলসুম ওই এলাকার মোহাম্মদ আলীর মেয়ে এবং হবিগঞ্জ জেলার চুনারুঘাটের সাদ্দাম মিয়ার স্ত্রী।

মুন্সীগঞ্জ : লৌহজংয়ে বেদে সম্প্রদায়ের দুই কন্যাশিশুর ঝগড়ার জেরে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন এক শিশুর দাদা শুকুম মিয়া। শুক্রবার রাতে লৌহজংয়ের মেদিনীমণ্ডল ইউনিয়নের দক্ষিণ মেদিনীমণ্ডল গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

মাদারীপুর : পাওনা ১০ হাজার টাকা পরিশোধে দেরি হওয়ায় স্ত্রী মনি আক্তারকে (৩৫) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী জামাল ফকির ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। শুক্রবার রাত ১০টার দিকে মাদারীপুর সদর উপজেলার পূর্ব মহিষেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

জামালপুর : পৌরসভার রশিদপুর এলাকায় মাদকাসক্ত ছেলের নির্যাতনে বাবা আব্দুর রশিদের (৭০) মৃত্যু হয়েছে। গতকাল এ ঘটনায় অভিযুক্ত ছেলে রিপনকে আটক করেছে পুলিশ।

 



সাতদিনের সেরা