kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

দুই বাড়িতে আগুন দিল বিক্ষুব্ধ জনতা

চন্দনাইশে কলেজছাত্র হত্যা

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি   

২২ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



চন্দনাইশে কলেজছাত্র জাহিদুল ইসলামকে হত্যার ৪৮ ঘণ্টা পর তাঁর বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে সাতজনকে আসামি করে গত শুক্রবার রাতে চন্দনাইশ থানায় মামলা করেছেন। হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে এলাকার বিক্ষুব্ধ জনতা জড়িতদের দুটি বাড়িতে আগুন দিয়েছে। আগুন দেওয়া বাড়ির মালিকরা হলেন আলী হোসেন ও তৈয়ব আলী। এ ছাড়া আরো কয়েকটি ঘরে ভাঙচুর চালানো হয়।

বিজ্ঞাপন

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছয় রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে জনতাকে ছত্রভঙ্গ করেছে।

এদিকে এই হত্যাকাণ্ড নিয়ে অপ্রীতিকর ঘটনা ঠেকাতে সহকারী পুলিশ সুপার ও অফিসার ইনচার্জের উপস্থিতিতে শুক্রবার গভীর রাতে চন্দনাইশ  বড়দীঘি এলাকায় মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। এতে এক সপ্তাহের মধ্যে হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দেয় পুলিশ প্রশাসন।

পূর্বশত্রুতার জেরে গত বুধবার রাতে দুই পক্ষের মারধরে কলেজছাত্র জাহিদুল ইসলাম নিহত হয়েছেন। আহত হয়েছে আরো দুজন। চন্দনাইশ উপজেলার দক্ষিণ জোয়ারা জিহস ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্র জাহিদুল ইসলাম চন্দনাইশ পৌরসভার চৌধুরীপাড়া ৭ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ জাহাঙ্গীর আলমের ছেলে।



সাতদিনের সেরা