kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

বেতাগীতে আতঙ্ক, চবিতে খুলে পড়েছে ফ্যান

পলেস্তারা খসে পড়ে ছাত্রী আহত

চবি, আঞ্চলিক (পিরোজপুর) ও বেতাগী (বরগুনা) প্রতিনিধি   

২০ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পলেস্তারা খসে পড়ে ছাত্রী আহত

বেতাগী কলেজের ছাদের পলেস্তারা খসে পড়েছে। ছবি : কালের কণ্ঠ

পিরোজপুরের ভাণ্ডারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদান চলাকালে জরাজীর্ণ স্কুল ভবনের ছাদের পলেস্তারা ধসে আধুনিকা খান নামের তৃতীয় শ্রেণির এক ছাত্রী আহত হয়েছে। এদিকে বরগুনার বেতাগী সরকারি কলেজের ছাদের পলেস্তারাও খসে পড়েছে। পৃথক ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ক্লাস চলাকালে একটি ফ্যান খুলে পড়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার ৬৯ নম্বর উত্তর ভাণ্ডারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষের ছাদের পলেস্তারা খসে পড়লে তৃতীয় শ্রেণির ছাত্রী আধুনিকার ঘাড় ও বাহুতে আঘাত লাগে।

বিজ্ঞাপন

এ সময় বিদ্যালয় ভবনে ছাদধসের আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম প্রসাদ পাল বলেন, ‘ভবনটি ২০০৪ সালে নির্মাণ করা হয়। অনেক বছর ধরে ভবনটি জরাজীর্ণ হয়ে পড়লেও সংস্কার করা হয়নি। ’

বেতাগী (বরগুনা) : বরগুনার বেতাগী সরকারি কলেজের ছাদের পলেস্তারা খসে পড়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে। এতে কলেজ ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় : অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ক্লাস চলাকালে একটি ফ্যান খুলে পড়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

শিক্ষার্থীরা জানিয়েছেন, শ্রেণিকক্ষে পরিসংখ্যান কোর্সের ক্লাস চলাকালে বিকট শব্দে শ্রেণিকক্ষের পেছনের দিকের কোণের একটি ফ্যান খুলে পড়ে। তবে সৌভাগ্যক্রমে এই দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি।

 



সাতদিনের সেরা