kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

লেভেলক্রসিংয়ে থামানোয় নারী গেটকিপারকে মারধর

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৯ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রেলওয়ের লেভেলক্রসিংয়ে ব্যারিকেড অমান্য করে রেললাইন পার হতে বাধা দেওয়ায় রাজশাহীতে রেলওয়ের এক নারী গেটকিপারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুরে রাজশাহী নগরীর ভদ্রা লেভেলক্রসিংয়ে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই নারী গেটকিপারের নাম তানজিলা খাতুন (২৬)। এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

তাঁরা হলেন নগরীর ভদ্রা জামালপুর মহল্লার বাসিন্দা আবদুস সামাদ ওরফে খোকন (৪৩) এবং রামচন্দ্রপুর এলাকার নূরে আহমেদ ওরফে তুষার (৩০)।

রাজশাহী রেলওয়ে থানার ওসি রকিব-উল-হোসেন জানান, বুধবার দুপুর ১২টার দিকে ট্রেন আসছিল বলে তানজিলা লেভেলক্রসিংয়ের ব্যারিকেড ফেলেন। এ সময় খোকন ব্যারিকেডের ওপর দিয়ে রেললাইন পার হওয়ার চেষ্টা করেন। তানজিলা নিষেধ করলেও তা অমান্য করেন তিনি।

এ নিয়ে তানজিলার সঙ্গে তাঁর কথা-কাটাকাটি হয়। কিছুক্ষণ পর তুষারকে সঙ্গে এনে তানজিলাকে মারধর করেন খোকন। তাঁরা দুজনে মিলে তানজিলাকে চড়-থাপ্পড় ও লাথি মারতে থাকেন। খবর পেয়ে তালাইমারী পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে এসে খোকন ও তুষারকে আটক করেন। পরে রেলওয়ে পুলিশ তাঁদের থানায় নিয়ে যায়।

ওসি আরো জানান, ঘটনার পর সরকারি কাজে বাধা দান এবং মারধরের অভিযোগ এনে রাজশাহী রেলওয়ে থানায় দুজনের বিরুদ্ধে মামলা করেছেন তানজিলা। এরপর চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।



সাতদিনের সেরা