kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

কক্সবাজার

অন্য দলের কর্মী নিয়ে আ. লীগের কাউন্সিলর তালিকা

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১৮ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



কক্সবাজারের উখিয়ায় জামায়াত-শিবির, বিএনপিসহ ভিন্ন দলের নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের কাউন্সিলর তালিকা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তাই ওই কাউন্সিলর তালিকা অবৈধ ও বাতিল ঘোষণা চেয়ে আদালতের শরণাপন্ন হয়েছেন কক্সবাজারের এক তৃণমূল আওয়ামী লীগকর্মী। এই ঘটনায় গতকাল মঙ্গলবার কক্সবাজারের বিজ্ঞ সহকারী জজ আদালতে একটি ঘোষণামূলক মামলা করেন তিনি।

আদালত সূত্রে জানা গেছে, উখিয়া-টেকনাফ সংসদীয় আসনের জন্য গঠিত ছয় সদস্যের সাংগঠনিক দলের বিরুদ্ধে মামলাটি করেন উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য জাফর আলম।

বিজ্ঞাপন

মামলার বিবাদীরা হচ্ছেন সাংগঠনিক দলের প্রধান জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহ আলম চৌধুরী, ইউনুচ বাঙ্গালী, আদিল উদ্দিন চৌধুরী, আবদুর রহমান বদি, নাজনীন সরওয়ার কাবেরি ও বদরুল হাসান মিলকী। উখিয়া-টেকনাফ সংসদীয় আসনের সাংগঠনিক কর্মকাণ্ড তদারকির লক্ষ্যে ছয় সদস্যের সাংগঠনিক দলটি গঠন করে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

মামলার বিবরণে বলা হয়, উখিয়া-টেকনাফের তৃণমূলের কোনো নেতাকর্মীর সাংগঠনিক মতামতকে তোয়াক্কা না করে দলের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের কমিটিগুলো গঠন করছেন সাংগঠনিক দলের সদস্যরা।



সাতদিনের সেরা