kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

যশোর প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

কোটি টাকার দুর্নীতি তদন্তে দুদক

যবিপ্রবি প্রতিনিধি   

১৭ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



দরপত্র জালিয়াতি ও উন্নয়নকাজ সম্পূর্ণ না করেই কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাবেক প্রধান প্রকৌশলী এবং বর্তমান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারীর বিরুদ্ধে। অভিযোগ আমলে নিয়ে তদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গত ৯ মে দুদকের সহকারী পরিচালক মোশাররফ হোসেনকে তদন্তকারী কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় যশোর। ওই প্রজ্ঞাপনে ১৬ মে সকাল ১০টার মধ্যে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় যশোরে অভিযোগের কাগজপত্র সরবরাহ করার জন্য বলা হয়েছে।

বিজ্ঞাপন

যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবন, স্যার জগদীশ চন্দ্র একাডেমিক ভবন, বীরপ্রতীক তারামন বিবি হল, ওয়ার্কশপ, ১৬০০ কেভিএ সাবস্টেশন নির্মাণ, হ্যাচারি নির্মাণ ও জিমনেশিয়াম কাজের ডিপিপি, প্ল্যান, ডিজাইন, দরপত্র কমিটি, দরপত্র বিজ্ঞপ্তি, সিএস, নোটিফিকেশন অব অ্যাওয়ার্ড, ঠিকাচুক্তি, কার্যাদেশ বিল-ভাউচারসহ এসংক্রান্ত কাগজপত্র এবং কাজের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নাম ও পদবি সরবরাহও করতে বলা হয়েছে।

 



সাতদিনের সেরা