kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

দুই ইউপি সদস্য গ্রেপ্তার

অভয়নগরে বণিক সমিতির নেতা খুন

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১৬ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোরের অভয়নগরে ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম খুনের সঙ্গে জড়িত সন্দেহে দুই ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে অভয়নগরের দত্তগাতী ও দামুখালী গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার পায়রা ইউনিয়নের দত্তগাতী গ্রামের কাশেম মোল্যার ছেলে সাবেক ইউপি সদস্য সাইফুল আলম ও একই ইউনিয়নের দামুখালী গ্রামের মৃত মুকুন্দ বিহারী হাওলাদারের ছেলে বর্তমান ইউপি সদস্য মিলন হাওলাদার।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, হত্যাকাণ্ডের এক দিন পর গত শুক্রবার নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামি দিয়ে অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

নিহত খন্দকার রকিবুল ইসলাম অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সাংবাদিক নেতা বীর মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যাকাণ্ডের আসামি ছিলেন। এ ছাড়া তাঁর বিরুদ্ধে অভয়নগর ও ফুলতলা থানায় হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। অর্থনৈতিক লেনদেন ও আধিপত্য বিস্তার নিয়ে রকিবুল খুন হতে পারে বলে জানান ওসি।

গত বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় খন্দকার রকিবুল ইসলাম ও তাঁর স্ত্রী বর্ষা বেগম মোটরসাইকেলে করে অভয়নগরের দত্তগাতী গ্রামে সাবেক মেম্বার সাইফুল আলমের বাড়িতে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষে আলম মেম্বারসহ ওই এলাকার পিয়ুজ ও শুভর সঙ্গে রকিবুলের অর্থনৈতিক লেনদেন হয়। রাত আনুমানিক সাড়ে ৮টার সময় সেখান থেকে ফুলতলার উদ্দেশে যাত্রা করেন রকিবুল ও তাঁর স্ত্রী। দত্তগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে পৌঁছালে অল্প বয়সী দুই যুবক তাঁদের মোটরসাইকেল গতিরোধ করে এবং রকিবুলের ডান পাজরে গুলি করে।



সাতদিনের সেরা