kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

হুইপকে নিয়ে বিতর্কিত মন্তব্য

জয়পুরহাটে আ. লীগ নেতার বিরুদ্ধে প্রতিবাদসভা

জয়পুরহাট প্রতিনিধি   

১৪ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জয়পুরহাটে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের এক নেতার বিতর্কিত মন্তব্যের ঘটনায় প্রতিবাদসভা করেছেন অন্যপক্ষের নেতাকর্মীরা। গত বৃহস্পতিবার ও গতকাল বিকেলে পৃথকভাবে আক্কেলপুর, ক্ষেতলাল ও কালাই উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এই প্রতিবাদসভা করেন। দলীয় কার্যালয়ে আয়োজিত প্রতিবাদসভায় বক্তারা বক্তব্য প্রত্যাহারসহ ওই নেতাকে বহিষ্কারের দাবি জানান।

প্রতিবাদসভায় বক্তব্য দেন কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

বিজ্ঞাপন

এর আগে গত বুধবার জয়পুরহাট পৌর কমিউনিটি সেন্টারে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ঈদ পুনর্মিলনীর আয়োজন করেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আক্কেলপুর পৌরসভার সাবেক মেয়র অবসর চৌধুরী তাঁর বক্তব্যে জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের কড়া সমালোচনা করেন। বক্তব্যে তিনি বলেন, ‘স্বপন সাহেব যখন প্রথম সংসদ নির্বাচন করেন তখন সিগারেট খাওয়ার পয়সাও ছিল না। আমরা সহযোগিতা করেছি। বিনিময়ে স্ত্রীসহ আমার বিরুদ্ধে দুদকে মামলা করিয়েছেন। ’ হুইপকে উদ্দেশ করে তিনি আরো বলেন, ‘আগামী জাতীয় নির্বাচন ও কেন্দ্রীয় সম্মেলনে আমাদের জননেত্রী (শেখ হাসিনা) স্বপন ভাইকে ছুড়ে ফেলার মধ্য দিয়ে জয়পুরহাটের আওয়ামী লীগকে রক্ষা করবেন ইনশাআল্লাহ’।

আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাকছেদ আলী বলেন, ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগ নেতা অবসর চৌধুরীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য জেলা কমিটি বরাবর রেজল্যুশন পাঠানো হয়েছে। ’



সাতদিনের সেরা