kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

দুই জেলায় দুই খুন

ভোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যা

♦ রাজবাড়ীতে যুবকের লাশ উদ্ধার
♦ ঘটনা তদন্তে মাঠে নেমেছে পুলিশ

ভোলা ও গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভোলার দৌলতখানে আব্দুল খালেক (৬৫) নামের এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত খালেক উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মুনাফ পাটওয়ারীর ছেলে।

নিহতের মা মরিয়ম বেগম জানান, তাঁর ছেলে কয়েক দিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন।

বিজ্ঞাপন

গতকাল সকালে তিনি বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন। সকাল সাড়ে ৮টার দিকে তিনি দৌলতখান বাজারের দক্ষিণ মাথায় এসে পৌঁছলে পথরোধ করে মোফাজ্জল ও তার সন্ত্রাসী বাহিনী তাঁর ওপর হামলা চালায়। এতে মারাত্মক আহত হলে তাঁকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দৌলতখান থানার ওসি মো. বজলার রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সেনা সদস্যের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে রাজবাড়ীর গোয়ালন্দে জাকির শেখ (৩৩) নামের এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার উপজেলার শাহাদত মেম্বারপাড়া গ্রামে নিজ বাড়ির বসতঘরের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জাকির উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের পাশে অবস্থিত শাহাদত মেম্বারপাড়া গ্রামের ফল ব্যবসায়ী ইউছুফ শেখের ছেলে।

পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে বসতঘরের ভেতর জাকিরের রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন কালের কণ্ঠকে বলেন, ‘ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জাকির শেখের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনা তদন্তে মাঠে নেমেছে পুলিশ।



সাতদিনের সেরা