kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

ইভিএম নিয়ে সচেতনতায় উপাসনালয়ে প্রচার

গাইবান্ধায় নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

গাইবান্ধা প্রতিনিধি   

২৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মসজিদে জুমার দিনে খুতবার আগে এবং বিভিন্ন উপাসনালয়ে ইভিএমের ব্যবহার সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করতে পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। তা ছাড়া ২৯ জানুয়ারি কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের সচেতনতা সৃষ্টি ও ইভিএম ব্যবহার সম্পর্কে ধারণা দেওয়া হবে। গতকাল বুধবার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার আটটি ইউনিয়ন পরিষদের ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় এসব কথা জানান কবিতা খানম। উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বেগম কবিতা খানম। জেলা প্রশাসক মো. অলিউর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু খায়ের, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল মোত্তালিব, সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. রোকসানা বেগম প্রমুখ।

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেন, ‘আগামী ৩১ জানুয়ারি সারা দেশে ২৭৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট ইভিএমের মাধ্যমে গ্রহণ করা হবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে প্রশিক্ষিত ও দক্ষ জনবল দিয়ে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ ও র‌্যাব সহায়তা করবে। ’



সাতদিনের সেরা