kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

তিন জেলায় তিন খুন

খুলনায় নারীর মাথাবিহীন লাশ উদ্ধার

প্রিয় দেশ ডেস্ক   

২৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খুলনায় নারীর মাথাবিহীন লাশ উদ্ধার

মেহেরপুর সদর উপজেলার নিহত আব্দুল বাশার মোল্লার স্বজনদের আহাজারি। ছবি : কালের কণ্ঠ

খুলনায় পৃথক ঘটনায় দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁদের মধ্যে মুসলিমা খাতুন (২২) নামের একজনের মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়েছে। অন্য ঘটনায় নিহত নারীর নাম সোনিয়া খাতুন (২৬)।

গতকাল বুধবার সকাল ৮টায় জেলার ফুলতলা উপজেলার উত্তরডিহি থেকে মুসলিমা খাতুন ও দিঘলিয়া উপজেলার দিঘলিয়া গ্রাম থেকে সোনিয়া বেগমের মৃহদেহ উদ্ধার হয়।

বিজ্ঞাপন

মুসলিমা খাতুন সাতক্ষীরার শ্যামনগর থানার পাইস্যাখালী গ্রামের মো. এমদাদুল ইসলামের মেয়ে। তিনি ফুলতলার আয়ান জুট মিলের শ্রমিক ছিলেন।

ফুলতলা থানার ওসি ইলিয়াস তালুকদার জানান, বুধবার সকালে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে ধানক্ষেত থেকে মুসলিমার মাথাবিহীন মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

অন্যদিকে জেলার দিঘলিয়া উপজেলায় সোনিয়া খাতুনকে যৌতুকের দাবিতে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে নিহতের পরিবার। গতকাল ভোরে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সোনিয়া দিঘলিয়া উপজেলার পথেরবাজার এলাকার পানিগাতির সোলাইমান বিশ্বাসের মেয়ে। তাঁর স্বামী ইব্রাহিম খান দিঘলিয়া গ্রামের ইসলাম খানের ছেলে। এই ঘটনায় স্বামী ইব্রাহিম খানকে আটক করেছে পুলিশ।

দিঘলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিপন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি পূর্বপাড়ায় আব্দুল বাশার মোল্লা (৫৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগে উঠেছে মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির কয়েকজন শ্রমিক ও স্পিড এনার্জি ড্রিংকের এক বিক্রয় প্রতিনিধির বিরুদ্ধে। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

এ ছাড়া একই দিন চাঁদপুর শহরের তালতলা এলাকার বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে উদ্ধার করা হয়েছে বিদ্যালয়টির প্রধান শিক্ষকের লাশ। রফিকুল ইসলাম নামের এই শিক্ষকের মরদেহ বিদ্যালয়ের তৃতীয় তলার প্রাক-শিশু শ্রেণির কক্ষে পড়ে ছিল।



সাতদিনের সেরা