kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

জামিনে বেরিয়ে এসে বাদীকে হত্যার হুমকি

খুলনা অফিস   

২৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জামিনে বেরিয়ে এসে বাদীকে হত্যার হুমকি

খুলনা নগরীর খানজাহান আলী থানার আলোচিত তিন খুনের মামলার আসামিরা জামিনে বের হয়ে বাদীসহ সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শন ও হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছে গ্রামের বাসিন্দারা। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় মশিয়ালী শহীদ স্মৃতি চত্বরে মশিয়ালী সন্ত্রাস নির্মূল কমিটি এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করে। এতে নিহতদের পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন হাফেজ মো. মাসুম বিল্লাহ।

২০২০ সালের ১৬ জুলাই খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামে মুজিবর রহমান নামের এক ব্যক্তিকে অস্ত্র দিয়ে পুলিশের কাছে তুলে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে নিরীহ গ্রামবাসীর ওপর গুলি ও বোমা বর্ষণের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

একই এলাকার মৃত হোসেন আলী শেখের ছেলে বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জাফরিন শেখ, জাকারিয়া শেখ, মিলটন শেখসহ ২০ থেকে ২৫ জন দুর্বৃত্ত এ ঘটনা ঘটায়। এতে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে মারা যান আলিম জুট মিলের শ্রমিক নজরুল ইসলাম (৬০), রাজমিস্ত্রির হেল্পার গোলাম রসুল (৩০) ও কলেজছাত্র সাইফুল ইসলাম।

সংবাদ সম্মেলনে বলা হয়, আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রচেষ্টা ও গ্রামবাসীদের দীর্ঘ আন্দোলনে মশিয়ালী হত্যা মামলার আসামিদের মধ্যে মূল ঘাতক জাফরিন শেখকে যশোরের বাঘাড়পাড়া, জাকারিয়া শেখ ও মিলটন শেখকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাঁরা আদালতে হত্যার ঘটনা স্বীকার করেছেন। এতে এলাকাবাসী স্বস্তি পায়। কিন্তু রক্তের দাগ না শুকাতেই তাঁরা জামিন নিয়ে পুনরায় এলাকায় ফিরেছেন। তাঁরা মামলার বাদী সাইদুল শেখসহ নিরীহ এলাকাবাসীকে হুমকি দিচ্ছে। এতে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম, মশিয়ালী সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক ইউপি সদস্য বখতিয়ার পারভেজ, সদস্যসচিব আ. সালাম গাজী, মুনতাজ গাজী, সংরক্ষিত ইউপি সদস্য রাজিয়া বেগম, হামিদ গাজী, তবিবুর রহমান, মকবুল শেখ, বাবুল শেখ, নিহত পরিবারের সদস্য ওলিয়ার রহমান শেখ, মুজিবর রহমান, শহিদুল ইসলাম, রেজাউল শেখ প্রমুখ।



সাতদিনের সেরা