kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

গোপালগঞ্জে সড়কের গাছ কেটে নিলেন চেয়ারম্যান

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি   

২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপার ইউনিয়নের কলিগ্রাম বাজারের ওপর সরকারি জায়গার একটি রেইনট্রি গাছ কেটে নিয়েছেন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। স্থানীয়রা বাধা দিলে তাদের ওপর হামলা করেন এক ইউপি সদস্য। অবশ্য চেয়ারম্যানের দাবি, কেটে নেওয়া গাছটি স্থানীয় তহশিলদারের কাছে রাখা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, উপজেলার জলিরপার ইউনিয়নের কলিগ্রাম বাজারের ওপর হিমাংসু কুন্দার দোকানের সামনে সরকারি জমিতে বেড়ে ওঠা একটি রেইনট্রি গাছ কেটে নিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মিহির কান্তি রায় ও স্থানীয় মেম্বার ইলিয়াকিন কুন্দা।

বিজ্ঞাপন

স্থানীয় বাসিন্দা দুলাল বৈরাগী জানান, গত রবিবার বিকেলে সরকারি গাছ কেন কাটা হচ্ছে তা জানতে চাইলে ওইখানে উপস্থিত ৫ নম্বর ওয়ার্ড মেম্বার ইলিয়াকিন কুন্দা তাঁকে মারতে তেড়ে আসেন। এ বিষয়ে তিনি প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে আবেদন করেছেন।

এ ব্যাপারে জলিরপার ইউনিয়নের চেয়ারম্যান মিহির কান্তি রায় বলেন, ‘ওই স্থান দিয়ে একটি রাস্তা নির্মাণ করা হবে। সে জন্য ওই গাছটি কাটা হয়েছে। ’ কী প্রকল্প ওখানে নেওয়া হয়েছে তা জানতে চাইলে তিনি জানান, এলজিইডি ওই রাস্তা নির্মাণ করছে। ঠিকাদারের নাম জানতে চাইলে বলেন, কাবিখা প্রকল্পে রাস্তা নির্মিত হচ্ছে।



সাতদিনের সেরা