kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

চুরির অপবাদে ছাত্রীকে পিটিয়ে আহত

রংপুর নগরী

পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রংপুর নগরীতে টাকা চুরির অপবাদে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার বিকেলে নগরীর কেরানীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরদিন বুধবার সকালে আহত ওই ছাত্রীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় অভিযোগ করেছেন শিশুটির মা।

বিজ্ঞাপন

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকালে ভ্যান নিয়ে বেরিয়ে যান শিশুটির বাবা। আর তার মা অন্যের বাড়িতে কাজে ছিলেন। বিকেলে শিশুটিকে বাড়িতে ডেকে নিয়ে যান প্রতিবেশী ওষুধ ব্যবসায়ী আব্দুল বারী ও তাঁর স্ত্রী। এক পর্যায়ে টাকা চুরির অপবাদ দিয়ে তাকে মারধর করেন তাঁরা। এতে সে গুরুতর আহত হলে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন।

শিশুটি জানায়, তাকে তার বান্ধবীর সঙ্গে দেখা করার কথা বলে ডেকে নিয়ে চুরির অপবাদ দেওয়া হয়েছে। পরে ঘরের দরজা বন্ধ করে তাকে মারধর করা হয়। আব্দুল বারীর স্ত্রী তার দুই হাত চেপে ধরেন আর আব্দুল বারী তাঁকে লাঠি দিয়ে মারধর করেন।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক জায়ান হক জানান, শিশুটির অবস্থা আগের চেয়ে একটু ভালো। তার শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে।

রংপুর মহানগর পুলিশের উপসহকারী কমিশনার সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় শিশুটির মা আসমা বেগম থানায় একটি অভিযোগ দিয়েছেন।



সাতদিনের সেরা