kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

নড়িয়ায় আ. লীগ নেতাকে পিটিয়ে আহত

শরীয়তপুর প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক এবং নড়িয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বি এম মনিরকে পিটিয়ে আহত করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় একটি মামলার হাজিরা দিয়ে ফেরার পথে নড়িয়া বাজারে এই হামলার ঘটনা ঘটে। বাবাকে বাঁচাতে গিয়ে হামলাকারীদের হাতে আহত হন তাঁর ছেলে রাজও। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

অভিযোগ উঠেছে, নড়িয়ার মোক্তারের চর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বাদশা শেখের তিন ছেলে এই হামলা চালিয়েছেন।

নড়িয়া থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৫ জানুয়ারির ইউপি নির্বাচনে ভাঙচুরের ঘটনায় মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী বাদশা শেখের সমর্থক বিউটি আক্তার একটি মামলা করেন। মামলায় বি এম মনিরসহ তাঁর পরিবারের ১১ সদস্যকে আসামি করা হয়। গত মঙ্গলবার ছেলে রাজকে নিয়ে ওই মামলায় হাজিরা দিতে শরীয়তপুর আদালতে যান তিনি। বাড়ি ফেরার পথে তাঁদের ওপর হামলা করা হয়। হামলার নেতৃত্ব দেন বাদশা শেখের ছেলে ইউনুছ শেখ, রাকিব শেখ ও সিহাব শেখ।

হামলার শিকার বি এম মনির হোসেন বলেন, ‘বাদশা শেখের নির্দেশে তাঁর ছেলেরা আমাকে ও আমার ছেলেকে পিটিয়ে আহত করেছে। ’ জানতে চাইলে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাদশা শেখ বলেন, ‘আমি ও আমার ছেলেরা সেখানে ছিলাম না। ’



সাতদিনের সেরা