kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

সৈয়দপুরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীর সৈয়দপুরে গণপিটুনিতে অজ্ঞাতপরিচয় এক চোর নিহত হয়েছে। গতকাল দুপুরে সৈয়দপুরের পাশের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরের হাটসংলগ্ন ডালিয়া খাল থেকে ওই লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম বালাপাড়ার হোসেন আলীর স্ত্রী তাহেরা বেগম (৫৫), তাঁর ছেলে খায়রুল (৩০) ও একই এলাকার নজু হোসেনের ছেলে মোখলেছ (২৪)।

বিজ্ঞাপন

জানা গেছে, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম বালাপাড়ার রিকশাভ্যানচালক হোসেন আলীর বাড়িতে গত শুক্রবার গভীর রাতে এক চোর প্রবেশ করে। এ সময় গৃহকর্তাসহ বাড়ির লোকজন টের পেয়ে ওই চোরকে আটক করে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে পিটুনি দেয়। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে চোর। পরে এলাকাবাসী স্থানীয় একজন পল্লীচিকিৎসককে ডেকে নেয়। ওই চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদানকালে মারা যায় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি।

পরে গণপিটুনিতে নিহত চোরের লাশ গুম করা হয়েছে বলে এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ খোঁজাখুঁজি করে গতকাল দুপুরে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরের হাট জোতরঘু এলাকাসংলগ্ন ডালিয়া ক্যানেল থেকে লাশটি উদ্ধার করে।

সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে চিরিরবন্দর থানা এলাকায়। তাই মামলা হলে সেখানেই হবে। ’

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।



সাতদিনের সেরা