kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

ব্রাহ্মণবাড়িয়ায় ছেলের হাতে বাবা খুন

সুনামগঞ্জে প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধ নিহত

সুনামগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সুনামগঞ্জ সদর উপজেলার সদরগড় গ্রামে প্রতিপক্ষের আঘাতে তালিম উদ্দিন (৫৮) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে বাড়ির পাশের সড়কে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, নিহত তালিম উদ্দিনের ভাতিজা জিহাদুলের পূর্বশত্রুতা ছিল প্রতিবেশী পারুল মিয়ার সঙ্গে। এর জের ধরে মঙ্গলবার দুপুরে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়।

বিজ্ঞাপন

এ সময় তালিম উদ্দিন সেখানে উপস্থিত হলে তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেন পারুল। এতে অজ্ঞান হয়ে পড়েন তালিম উদ্দিন।

স্থানীয়রা উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর থানার ওসি শহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছুট্টু মিয়া (৬৫) নামের এক ব্যক্তি তাঁর ছেলের হাতে নিহত হয়েছেন। পুলিশ ছেলে মনির হোসেনকে (৩০) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

নিহত ছুট্টু মিয়া সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা গ্রামের চান মিয়ার ছেলে। গত সোমবার বিকেলে নিজ বাড়িতেই তিনি ছেলের হামলার শিকার হন। এ সময় মা মিনারা বেগমকেও মারধর করেন মনির।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ছুট্টু মিয়া নরসিংদীতে এবং তাঁর ছেলে মনির হোসেন সিলেটের একটি ইটভাটায় কাজ করেন। সম্প্রতি বাড়িতে আসেন বাবা-ছেলে। সোমবার বিকেলে মনিরকে কর্মস্থলে যাওয়ার কথা বললে বাবার ওপর ক্ষিপ্ত হয় তিনি।

এক পর্যায়ে পাউরি (ধান মাড়াইয়ের হাতল) দিয়ে ছুট্টু মিয়ার মাথায় আঘাত করেন মনির। এ সময় স্বামীকে বাঁচাতে মিনারা বেগম ছুটে গেলে তাঁকেও মারধর করে ছেলে। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছুট্টু মিয়াকে মৃত ঘোষণা করেন।

 



সাতদিনের সেরা