kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

কলেজছাত্রীকে নির্যাতনের অভিযোগ, আত্মহত্যার চেষ্টা

মাদারীপুর সংবাদদাতা   

৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মাদারীপুরে চুরির অভিযোগ তুলে নির্যাতন করায় এক কলেজছাত্রীর আত্মহত্যাচেষ্টার ঘটনায় মানববন্ধন করেছেন বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা। গতকাল রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অভিযুক্ত লাইব্রেরিয়ান বেলায়েত হোসেনের শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়। মানববন্ধনে বক্তব্য দেন শুভসংঘের মাদারীপুর শাখার সহসভাপতি আরাফাত হাসান, বিডিক্লিনের জেলা সমন্বয়ক জোবায়ের হোসেন জাহিদ প্রমুখ। পরে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি দেওয়া হয়।

বিজ্ঞাপন

স্থানীয় লোকজন ও স্মারকলিপি সূত্রে জানা গেছে, গত শনিবার মাদারীপুরের সুফিয়া মহিলা কলেজের মানবিক বিভাগের এক ছাত্রী বান্ধবীদের সঙ্গে শহরের সরকারি গণগ্রন্থাগারে বই পড়তে যান। এ সময় ওই ছাত্রীর বিরুদ্ধে গ্রন্থাগার থেকে বই চুরির অভিযোগ তোলেন লাইব্রেরিয়ান বেলায়েত হোসেন। এ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাঁকে গায়ে হাত তুলে শারীরিকভাবে নির্যাতন করেন বেলায়েত।  

ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, ‘বিনা কারণে আমাকে গালাগাল ও মারধর করা হয়েছে। আমি সবার কাছে এর ন্যায়বিচার চাই। ’ এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত লাইব্রেরিয়ান বেলায়েত হোসেন বলেন, ‘আমি মেয়েটির সঙ্গে একটু রাগারাগি করেছি। ’



সাতদিনের সেরা