kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

গোপালগঞ্জ প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জের কাশিয়ানীর রাহুথর বাজারে নামযজ্ঞ পরিচালনার কর্তৃত্ব নিয়ে বিবদমান দুই পক্ষের সংঘর্ষে উজানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল কান্তি বোসসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর পাঁচজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

গত শনিবার সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার রাহুথর দ্বীননাথ সেবা আশ্রম প্রাঙ্গণে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, শনিবার বিকেল ৪টায় দ্বীননাথ সেবা আশ্রম এলাকায় বার্ষিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য সভা আহ্বান করা হয়। এতে ১৪টি গ্রামের তিন শতাধিক মানুষ উপস্থিত ছিল।

সভায় নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে রক্ষিত কান্তি মৃধার সমর্থক ডা. তপন মজুমদার, উজানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল কান্তি বোসসহ সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ১০ জন আহত হয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত চেয়ারম্যান শ্যামল কান্তি বোস বলেন, ‘হাতিয়ারা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী কমলেশ ঘোষ ও তাঁর শ্বশুর উজানী ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী দীনেশ মণ্ডলের সমর্থকরা এই হামলার ঘটনা ঘটিয়েছে। এই ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি। ’



সাতদিনের সেরা