kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

চট্টগ্রামে সন্তানের মৃত্যু

বাবার বিরুদ্ধে মায়ের মামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৩ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে বাবার মারধরে শিশু সন্তানের মৃত্যুর অভিযোগে মামলা করেছেন মা। গতকাল বৃহস্পতিবার শিশু মানিক হোসেনের (দুই বছর দুই মাস) মা আম্বিয়া খাতুন ইপিজেড থানায় এ মামলা করেন।

মামলায় অভিযোগ করা হয়, ইপিজেড থানাধীন জনি কলোনীর বাসায় গত বুধবার রাত ৮টার দিকে মানিককে তার বাবা মামুন হোসেন বেশ মারধর করেন। রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মানিককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিজ্ঞাপন

মাস চারেক আগেও বাবা শিশুটির পা ভেঙে দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে।

এ বিষয়ে ইপিজেড থানার ওসি মো. কবিরুল ইসলাম জানান, পোশাককর্মী এই দম্পতি চার বছর আগে প্রেম করে বিয়ে করেন। তাঁদের সন্তান মানিক হোসেনকে রাত ৮টার দিকে শিশুটির বাবা মারধর করলে সে অসুস্থ হয়ে পড়ে। এরপর শিশুটির মা কারখানা থেকে ফিরলে তাঁর কোলে সন্তানকে দিয়ে পালিয়ে যান বাবা। পরে আম্বিয়া সন্তানকে নিয়ে প্রথমে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেন। সেখানে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ওসি জানান, শিশুর মা বাদী হয়ে মামলা করেছেন। এ মামলায় গ্রেপ্তারের জন্য শিশুটির বাবাকে খোঁজা হচ্ছে। তিনি আরো জানান, মাস চারেক আগেও ওই শিশুকে মারধর করে পা ভেঙে দিয়েছিলেন মামুন। এবারে সম্ভবত মাত্রাতিরিক্ত মারধর করেছেন। এই কারণে শিশুটির মৃত্যু হয়ে থাকতে পারে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।



সাতদিনের সেরা