kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তিনজনের

টাঙ্গাইল ও দিনাজপুর প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাঙ্গাইলের মধুপুর থেকে কালিহাতীতে মাছ ধরতে আসেন ছয়জন। বিলের কাছে রেললাইন ধরে হাঁটছিলেন তাঁরা। হঠাৎ ট্রেন এসে পড়ায় তাতে কাটা পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে দুই বন্ধুর। আরেকজন অল্পের জন্য বাঁচলেও আহত হয়েছেন।

বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে কালিহাতী উপজেলার ভাবলা এলাকায়।

নিহত ব্যক্তিরা হলেন মধুপুরের মহিষমারা ইউনিয়নের মহিষমারা গ্রামের কুদরত আলীর ছেলে বাদল (২৬) ও একই গ্রামের আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা সুরুজ আলীর ছেলে মানিক (২৫)। বাদল ভ্যান চালাতেন আর মানিক ছিলেন শ্রমিক।

ছয় মাছ শিকারির একজন চানু মিয়া জানান, রাত সাড়ে ১১টার দিকে বাদল ও মানিকসহ ছয়জন বিলের পাশের রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় পেছন থেকে ট্রেন এসে বাদল ও মানিককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

এদিকে দিনাজপুরের পার্বতীপুরে রেলওয়ে লোকোশেডের সামনে গতকাল বৃহস্পতিবার ট্রেনের ধাক্কায় মারা গেছেন আমির হোসেন (৬৯) নামের এক সাবেক ব্যাংক কর্মকর্তা। তিনি পার্বতীপুর শহরের ইসলামপুর কালিবাড়ী মহল্লার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার দিকে সেখানে রেললাইনের পাশে পায়চারি করছিলেন আমির হোসেন। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা চিলাহাটি এক্সপ্রেস (রকেট) ট্রেনটি তাঁকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পার্বতীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি।



সাতদিনের সেরা