kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

ধর্ষণের পর ছুরিকাঘাত

সীতাকুণ্ডে পোশাককর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রিয় দেশ ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের সীতাকুণ্ডে এক পোশাককর্মী (২৪) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ছাড়া সাতক্ষীরা সদর উপজেলায় এক গৃহবধূকে (৫০) ধর্ষণের পর ছুরিকাঘাত করা হয়েছে। পটুয়াখালীর কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে ধর্ষণের চেষ্টা ও মারধরের অভিযোগ উঠেছে। আর বরিশালে যৌনকর্মে বাধ্য করার পর আদালতের নির্দেশে বোনের বাড়িতে আশ্রয় নেওয়া কিশোরী এবার ভগ্নিপতির ধর্ষণের শিকার হয়েছে। 

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : সীতাকুণ্ডে গত বুধবার রাতে সমুদ্র উপকূলে তিন দুর্বৃত্ত পরিকল্পিতভাবে এক পোশাককর্মীকে ধর্ষণ করেছে বলে থানায় মামলা হয়েছে। ওই তরুণীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে জাহিদ নামের এক দুর্বৃত্তকে আটক করে পুলিশে দেয়।

সাতক্ষীরা : সদর উপজেলায় গতকাল ভোরে এক গৃহবধূকে ধর্ষণের পর ছুরিকাঘাত করা হয়েছে। ওই গৃহবধূ সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন। ওই গৃহবধূর মেয়ে জানান, দুর্বৃত্তরা তাঁর মায়ের কানের দুল ও পায়ের নূপুরও ছিনিয়ে নিয়ে গেছে।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়া উপজেলায় এক এসএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে ধর্ষণের চেষ্টা ও মারধরের অভিযোগে ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ভাড়ায় চালিত মোটরসাইকেলচালক মো. নূরবাহাদুর ও মো. সুজন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বরিশাল : বরিশালে মা-বাবা যৌনকর্মীর কাজে বাধ্য করায় আদালতের নির্দেশে বড় বোনোর বাসায় ঠাঁই হয়েছিল এক কিশোরীর। এবার তাকে ধর্ষণ করলেন ভগ্নিপতি। এ ঘটনায় গত বুধবার মামলার পর অভিযুক্ত ভগ্নিপতি পালিয়ে যান।



সাতদিনের সেরা