kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ছাত্রকে খুঁটিতে বেঁধে নির্যাতনের অভিযোগ

কালিয়াকৈর

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরের কালিয়াকৈরে চোর সন্দেহে নাহিদ মিয়া নামের এক মাদরাসাছাত্রকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ অনুযায়ী, গতকাল সকালে উপজেলার চন্দ্রা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশুটির পরিবার (৯) কালিয়াকৈরের ডাইনকিনি এলাকায় থাকে। তাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাঝদক্ষিণা এলাকায়।

শিশুটির বাবার ভাষ্য, গতকাল সকালে স্ত্রীসহ তিনি কাজে যান। সকাল ৭টার দিকে শিশুটি বাসার পাশে চন্দ্রা এলাকায় ঘুরতে যায়। একপর্যায়ে শিশুটি একটি ওষুধের দোকানে ঢুকে পড়ে। ওই সময় দোকানের মালিক মিছির কুমার পানি আনতে দোকানের বাইরে যান। তখন পাশের দোকানের মালিক আনোয়ার হোসেন চোর সন্দেহে শিশুটিকে আটক করেন। এরপর আনোয়ার ও মিছির কুমার মিলে তাকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন চালায়।

ওষুধের দোকানের মালিক মিছির কুমার বলেন, ‘আমি পানি আনতে গেলে ওই শিশু টাকার বাক্সে হাত দেয়। কিন্তু টাকা চুরি করতে পারেনি। তখন তাকে একটি চড় দিয়ে পুলিশে খবর দেওয়া হয়।’

কালিয়াকৈর থানার এসআই সুকান্ত বিশ্বাস বলেন, ‘ওই শিশুকে খুঁটির সঙ্গে বাঁধা অবস্থায় পাওয়া যায়নি। তাকে বসিয়ে রাখা হয়েছিল। পরে তাকে উদ্ধার করে থানায় আনা হয়। তার মা অভিযোগ দিতে রাজি হননি।’



সাতদিনের সেরা