kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

বস্তায় ব্যবসায়ীর লাশ

চাঁদপুর প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বস্তায় ব্যবসায়ীর লাশ

নারায়ণ ঘোষ

চাঁদপুর শহরে ব্যবসায়ী নারায়ণ ঘোষের (৬২) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের গলা কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

গতকাল বৃহস্পতিবার সকালে বিপনিবাগ এলাকায় ‘টিপটপ সেলুন’-এর কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। অন্যদিকে সেলুন থেকে কিছু আলামত জব্দ করেছে। এই ঘটনায় ব্যবসায়ীর পরিবার অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে সদর মডেল থানায় হত্যা মামলা করেছে। এর আগে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন দুজনকে আটক করেছে পুলিশ। খবর পেয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরই মধ্যে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্তকাজ শুরু করেছে।

প্রসঙ্গত, শহরের ঘোষপাড়ায় থাকতেন ব্যবসায়ী নারায়ণ। দিনের শুরুতে শহরের বিভিন্ন দোকানে মাঠা, দধি ও মিষ্টান্নসামগ্রী সরবরাহ করতেন তিনি। আর দিন শেষে বিক্রির টাকা নিয়ে বাসায় ফিরতেন। ঘোষপাড়ার কেউ কেউ মনে করছেন, টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে তাঁকে হত্যা করা হয়ে থাকতে পারে। ব্যবসায়ীর মেয়ে মিতা ঘোষের দাবি, কে বা কারা কী কারণে তাঁর বাবাকে হত্যা করেছে, তা-ও জানেন না। অন্যদিকে ঘটনার পর থেকে সেলুনটির কর্মচারী রাজু পলাতক থাকায় অনেকের মনেই তাঁকে নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহীউদ্দিন জানান, কী কারণে এই হত্যাকাণ্ড, তা খতিয়ে দেখা হচ্ছে।



সাতদিনের সেরা