kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

গলাচিপা

কোটি টাকা ঋণ না পেয়ে ব্যাংক ব্যবস্থাপককে মার

অভিযুক্ত ব্যবসায়ী মেসার্স চৌধুরী ট্রেডলিংকের স্বত্বাধিকারী রাহাত চৌধুরীকে আটক করেছে পুলিশ

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি   

৩ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পটুয়াখালীর গলাচিপায় কোটি টাকার ঋণ নবায়ন না করায় এক ব্যাংক ব্যবস্থাপককে মারধর করার অভিযোগ উঠেছে আব্দুল্লাহ আল মামুন রাহাত চৌধুরী নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। গতকাল সোমবার গলাচিপা অগ্রণী ব্যাংক শাখার ভেতরে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ওই ব্যবসায়ীকে আটক করে।

হামলার শিকার গলাচিপা অগ্রণী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও শাখা ব্যবস্থাপক মো. নাজমুল হাসান অভিযোগ করেন, পৌর এলাকার ব্যবসায়ী, মেসার্স চৌধুরী ট্রেডলিংকের স্বত্বাধিকারী রাহাত চৌধুরী সকাল সাড়ে ১০টার দিকে তাঁর কক্ষে আসেন। এরপর আগের করা ৬০ লাখ টাকার ঋণের সঙ্গে আরো ৪০ লাখ টাকাসহ মোট এক কোটি টাকার ঋণ নবায়ন করতে বলেন। কিন্তু তাঁর জামানতের আওতার বাইরে হওয়ায় তা সম্ভব নয় বলে তিনি জানান। এতে ক্ষিপ্ত হয়ে রাহাত চৌধুরী তাঁর জামার কলার ধরে মারধর ও গালাগাল করতে থাকেন। এক পর্যায়ে পেপার ওয়েট দিয়ে টেবিলের গ্লাস ভাঙচুর ও কাগজপত্র নষ্ট করেন। পরে অন্য কর্মীরা এসে ব্যবস্থাপককে উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তখন রাহাত পালিয়ে যান। পরে পুলিশ কৌশলে রাহাতকে আটক করে।

ঘটনাস্থল পরিদর্শনকারী গলাচিপা থানার এসআই জাহিদুল ইসলাম কবির জানান, অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। রাহাত চৌধুরী এর আগেও ২০১৫ সালে গলাচিপার হিসাবরক্ষণ কর্মকর্তা মো. আলতাফ হোসেনকে লাঞ্ছিত করেছিলেন।

গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযুক্ত ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা