kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

কনেকে ছুরিকাঘাতে হত্যা

কালিয়াকৈর থেকে বখাটে গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

৩ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কালিয়াকৈর থেকে বখাটে গ্রেপ্তার

রংপুরের বদরগঞ্জে কনে তারমিনা আক্তার ওরফে ফুলতিকে (১৪) ছুরিকাঘাতে হত্যা মামলার একমাত্র আসামি ঘাতক শাখাওয়াত হোসেনকে গাজীপুরের কালিয়াকৈর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তথ্য-প্রযুক্তির সাহায্যে অবস্থান শনাক্ত করে গতকাল সোমবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান।

তারমিনা উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের সাজানো গ্রামের তোয়াব আলী ও পারভিন আক্তার দম্পতির মেয়ে। সে লোহানীপাড়া দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। বখাটের অত্যাচারের কারণে তড়িঘড়ি তারমিনার বিয়ে ঠিক করেন মা-বাবা। গত বুধবার বিয়ের দিন ভোরে তাঁদের বাড়িতে এসে কনে তারমিনাকে ছুরিকাঘাত করে মিঠাপুকুর উপজেলার বড়বালা এলাকার বখাটে শাখাওয়াত। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার সকালে মারা যায় তারমিনা। মৃত্যুর আগে হাসপাতালের বিছানায় শুয়ে জবানবন্দি দিয়ে যায় সে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান গতকাল বিকেলে জানান, ঘটনার পর থেকে আসামিকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অবশেষে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সমন্বয়ে বদরগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে নিয়ে পুলিশ রংপুরের পথে রওনা দিয়েছে বলে জানান তিনি।



সাতদিনের সেরা