kalerkantho

বুধবার । ৭ আশ্বিন ১৪২৮। ২২ সেপ্টেম্বর ২০২১। ১৪ সফর ১৪৪৩

সিরাজগঞ্জ

বৃদ্ধা গৃহকর্মীকে মারধর ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২৭ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মজুরি না দিয়ে উল্টো রাস্তায় এক বৃদ্ধা গৃহকর্মীকে মারধরের ঘটনায় সিরাজগঞ্জে আরাফাত শাকিল নামের এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে শহরের রহমতগঞ্জ মহল্লার ৪ নম্বর গলির নিজ বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আরাফাত শাকিল বর্তমানে জনতা ব্যাংক এস বি ফজলুল হক রোড শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মো. বাহাউদ্দীন ফারুকী জানান, নূরজাহান খাতুন তুর্কী (৫৯) নামের এক গৃহকর্মীকে রাস্তার ওপর মারধর করার অভিযোগে আরাফাত শাকিল ও তাঁর বোন জান্নাতুল নাঈম সাথীকে আসামি করে মামলা হয়েছে। মামলার প্রধান আসামি আরাফাত শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে।

নির্যাতিতা গৃহকর্মী নূরজাহান খাতুন তুর্কী মামলায় উল্লেখ করেন, জান্নাতুল নাঈম সাথী বেলকুচিতে সরকারি চাকরি করেন। আট মাস আগে তাঁর সরকারি কোয়ার্টারে মাসিক ছয় হাজার টাকা মজুরিতে গৃহকর্মীর কাজ নেন তিনি। কিন্তু সেখানে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কাজ করানো হলেও ঠিকমতো খাবার দেওয়া হতো না। তা ছাড়া সাথী সব সময়ই গালমন্দ করতেন তাঁকে। ১০ দিন পর তিনি আর কাজ করতে না চাইলে বেতন না দিয়েই তাঁকে বাসা থেকে বের করে দেওয়া হয়।

গৃহকর্মী নূরজাহান খাতুন তুর্কী বলেন, গত ২০ জুলাই সাথীদের গলির অন্য একটি বাসায় কাজ করতে যাওয়ার পথে তাঁর ওপর হামলা চালান সাথীর বড় ভাই আরাফাত শাকিল। ছাতা দিয়ে তাঁকে বেদম মারধর করা হয়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে হুমকি দিতে দিতে চলে যান শাকিল। পরে এলাকাবাসী তাঁকে হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরে রবিবার রাতে থানায় মামলা করেন তিনি।



সাতদিনের সেরা