kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

উপসর্গে মৃত্যু বেশি বগুড়ায়

প্রিয় দেশ ডেস্ক   

২০ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



উপসর্গে মৃত্যু বেশি বগুড়ায়

করোনাভাইরাসের উপসর্গে গত ২৪ ঘণ্টায় বগুড়ায় ১০, রাজশাহী ও বরিশালে ৯ জন করে এবং বাগেরহাটে তিনজন মারা গেছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর।

বগুড়া : করোনায় আক্রান্ত হয়ে সাতজনের মৃত্যু হয়েছে এবং উপসর্গ নিয়ে মারা গেছে আরো ১০ জন। রবিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। সোমবার অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

বরিশাল : বরিশাল বিভাগে করোনা শনাক্তের সব রেকর্ড ছাড়িয়ে গেছে। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব কুমার দাস জানান, গত ২৪ ঘণ্টায় এই বিভাগে নতুন করে ৮৯১ জন জনের করোনা শনাক্ত হয়েছে। আর একই সময়ে করোনা ও উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তিনজন করোনা আক্রান্ত ছিল। বাকি ৯ জন মারা গেছে উপসর্গে।

রাজশাহী : রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টার মধ্যে তাদের মৃত্যু হয়। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে পাঁচজন ও উপসর্গে ৯ জন মারা গেছে।

বাগেরহাট : গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে তিনজন মারা গেছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে দুজন এবং উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়। বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির এ তথ্য জানান।