kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

ছুটি মিলল মৃত্যুতে

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি   

২২ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছুটি মিলল মৃত্যুতে

মারকাজুস সুন্নাহ মাদরাসা ভবন

পাঁচ দিন ধরে ছুটির জন্য মাদরাসার পরিচালকের কাছে অনুনয়-বিনয় করে যাচ্ছিল শিক্ষার্থী ফয়সাল মিয়া (১২)। কিন্তু রাজি হননি পরিচালক। বন্দি থাকা সেই ফয়সালের লাশ পাওয়া গেল পাঁচতলা ভবনের নিচে। গত রবিবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গরা বাজার থানার মারকাজুস সুন্নাহ মাদরাসায় এই ঘটনা ঘটে।

ফয়সাল ব্রাহ্মণপাড়া উপজেলার মহালক্ষ্মীপাড়া গ্রামের মৃত আবুল ফজল মাস্টারের ছেলে। সে ওই মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ছিল।

মাদরাসার অন্য শিক্ষার্থীরা জানিয়েছে, ছুটি চেয়ে না পেয়ে মন খারাপ ছিল ফয়সালের। রবিবার বিকেলে অন্যদের সঙ্গে সে ছাদে ওঠে। এক পর্যায়ে লাফ দিলে পাশের দোকানের টিনের চালা ভেঙে মাটিতে পড়ে যায়। তখন মাদরাসার শিক্ষক ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে জানা যায় সে মারা গেছে।

ঘটনার পর থেকে মাদরাসার পরিচালক হাফেজ আরিফ হাসান গাঢাকা দিয়েছেন। নিহতের মায়ের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনায় গতকাল পর্যন্ত কোনো মামলা হয়নি।

পরিচালক হাফেজ আরিফ হাসানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ফয়সাল তাঁর আত্মীয়। কয়েক দিন ধরে সে বাড়ি যাওয়ার জন্য ছুটি চেয়েছিল। বিষয়টি তার মাকে জানালে তিনি বলেছিলেন ঈদের ছুটিতে তাকে বাড়ি নিয়ে যেতে। তাই তাকে ছুটি দেওয়া হয়নি। বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ‘অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।’



সাতদিনের সেরা