kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

উত্ত্যক্ততার প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা

মানিকগঞ্জ

মানিকগঞ্জ প্রতিনিধি   

১৭ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মানিকগঞ্জে মেয়েদের উত্ত্যক্ততার প্রতিবাদ করায় রুবেল হোসেন (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বখাটেদের মারধরের শিকার রুবেল গত মঙ্গলবার মধ্যরাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই ঘটনায় শিপন হোসেন নামের (২৬) এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহত রুবেল সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের রত্নদিয়া গ্রামের মুনছের আলীর ছেলে। হাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মনির হোসেন তাঁর পরিচয় নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চার-পাঁচ দিন আগে রত্নদিয়া গ্রামের একটি খালে স্কুলপড়ুয়া মেয়েরা গোসল করার সময় স্থানীয় শিপন, পারভেজ,  রাকিবসহ কয়েকজন তাদের উত্ত্যক্ত করেন। এর প্রতিবাদ করেন রুবেল হোসেন। তখন তাঁর সঙ্গে বাগবিতণ্ডা হয় শিপন, পারভেজ ও রাকিবের। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে শিপন ও তাঁর বন্ধুরা রুবেলের ওপর হামলা চালান। দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান তাঁরা। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা তাঁকে উদ্ধার করে পাশের নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, এই ঘটনায় অভিযুক্ত শিপন হোসেনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। সদর থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে মানিকগঞ্জে আনা হবে।



সাতদিনের সেরা