kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

এজেন্ট ব্যাংকের আট লাখ টাকা চুরি, গ্রেপ্তার ক্যাশিয়ার ও ম্যানেজার

চাঁদপুরের কচুয়ায় গ্রিল কেটে সিন্দুকের তালা ভেঙে চুরি

চাঁদপুর ও কচুয়া প্রতিনিধি   

১০ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরের কচুয়ায় ইসলামী এজেন্ট ব্যাংকের ডুমুরিয়া শাখা থেকে চুরি হওয়া সাত লাখ টাকাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে পৌরবাজার এলাকার ভাড়াটিয়া সুলতানা রাজিয়ার বাসা থেকে টাকাগুলো উদ্ধার করা হয়। পরে চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ব্যাংকের ক্যাশিয়ার মাহবুবুল আলম (৩৬), ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন (৩৪) ও তাঁর বোন সুলতানা রাজিয়াকে (৪৪) গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় ব্যাংকের অংশীদার দুলাল মৃধার বাবা লোকমান মৃধা বাদী হয়ে কচুয়া থানায় মামলা করেছেন।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, ‘গত সোমবার রাতে ডুমুরিয়া বাজারের কুয়েত শপিং সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত ব্যাংক কার্যালয়ের গ্রিল কেটে সিন্দুকের তালা ভেঙে আট লাখ ১৬ হাজার টাকা চুরির অভিযোগ পাই। খবর পেয়ে মঙ্গলবার বিকেলে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ব্যাংকের ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন ও ক্যাশিয়ার মাহবুবুল আলম টাকা চুরির কথা স্বীকার করেন। তাঁদের দেওয়া তথ্য অনুসারে রাতেই আব্দুল্লাহ আল মামুনের বোন সুলতানা রাজিয়ার ভাড়াবাসা থেকে সাত লাখ টাকা উদ্ধার করি। এখন চুরি যাওয়া অবশিষ্ট এক লাখ ১৬ হাজার টাকা উদ্ধারের চেষ্টা চলছে।’



সাতদিনের সেরা