kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

আ. লীগকর্মীকে হত্যাচেষ্টা জাপা নেতার!

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৭ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের সীতাকুণ্ডে আওয়ামী লীগকর্মী মোহাম্মদ আলীকে মাথায় আঘাত করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব দিদারুল কবির এ কাজ করেছেন বলে অভিযোগ। গতকাল বুধবার বিকেলে সীতাকুণ্ড প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী মোহাম্মদ আলী। তিনি বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ গ্রামের মৃত আমীর হোসেনের ছেলে।

লিখিত বক্তব্যে মোহাম্মদ আলী জানান, মধ্যম মাহমুদাবাদের কাঠগড় মৌজায় পুকুর রক্ষণাবেক্ষণ করেন তিনি। পুকুরটি নিয়ে জাপা নেতা কবির গংয়ের সঙ্গে তাঁর বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে গত ২১ এপ্রিল তাঁকে বাড়বকুণ্ড বাজারে বৈঠকে ডেকে নেন জাপা নেতা কবির। এক পর্যায়ে তাঁদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় কবির অ্যাশ ট্রে দিয়ে তাঁর মাথায় উপর্যুপরি আঘাত করে হত্যার চেষ্টা চালান। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেন। কিন্তু নিজেকে রক্ষা করতে কবির তাঁর (মোহাম্মদ আলী) বিরুদ্ধে থানায় মাছ চুরির ‘মিথ্যা’ অভিযোগ করেন। এ অবস্থায় নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

তবে হত্যাচেষ্টার অভিযোগ অস্বীকার করে জাপা নেতা কবির বলেন, মোহাম্মদ আলী চিহ্নিত ডাকাত। এই পুকুরের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। বরং তিনি মাছ চুরি করেছেন।



সাতদিনের সেরা