kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

মোবাইলের শব্দ নিয়ে বিরোধ

মারধরে আহত ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৯ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মোবাইল ফোনে উচ্চ শব্দে একজনের বক্তব্য শুনছিলেন গ্রাম্য চিকিত্সক আক্তার হোসেন। এ সময় ওয়ার্কশপ ব্যবসায়ী মো. রাজু তাঁকে সেটি বন্ধ করতে বলেন। তা না করায় আক্তার ও তাঁর ভাই চা দোকানি দেলোয়ার হোসেনসহ পাঁচজনকে মারধর করা হয়েছে অভিযোগ। গত সোমবার লক্ষ্মীপুর সদরের চররুহিতা গ্রামে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে আহত দেলোয়ার পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো ৯ জনের বিরুদ্ধে গতকাল মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে যাঁদের নাম উল্লেখ করা হয়েছে তাঁরা হলেন ওয়ার্কশপ ব্যবসায়ী রাজু, মো. ফারুক, মো. আজিম, রাকিব হোসেন ও রাজু হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গ্রাম্য চিকিত্সক আক্তার সোমবার দুপুরে চররুহিতায় ফুফুর বাড়িতে মোবাইল ফোনে একজনের বক্তব্য শুনছিলেন। এ সময় ওয়ার্কশপ ব্যবসায়ী রাজু তাঁকে তা বন্ধ করতে বলেন। এ নিয়ে তাঁদের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।

খবর পেয়ে আক্তারের ভাই দেলোয়ার সেখানে গিয়ে মীমাংসা করে দেন, কিন্তু বিকেলে রাজুসহ অভিযুক্তরা দেলোয়ারের দোকানে গিয়ে তাঁকে কিল-ঘুষি মারেন। এ সময় তাঁরা দোকানটি ভাঙচুরসহ ক্যাশ বাক্স থেকে ৫০ হাজার টাকা লুটে নেন। এতে বাধা দিতে গেলে আক্তার ও তাঁর ভাগ্নে শরীফসহ পাঁচজনকে পিটিয়ে আহত করা হয়।