kalerkantho

রবিবার । ৬ আষাঢ় ১৪২৮। ২০ জুন ২০২১। ৮ জিলকদ ১৪৪২

গাইবান্ধায় ঝড়ে গাছ চাপা পড়ে বৃদ্ধার মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি   

৯ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



গাইবান্ধায় ঝড়ে গাছ চাপা পড়ে বৃদ্ধার মৃত্যু

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী এসসি হাই স্কুল মাঠের শহীদ মিনারের ওপরে একটি রেইনট্রি গাছের ডাল ভেঙে পড়ায় মিনারটি ভেঙে গেছে। ছবি : কালের কণ্ঠ

গাইবান্ধায় গত শুক্রবার সন্ধ্যায় কালবৈশাখীতে রেলস্টেশনের পশ্চিম পাশে গোডাউন রোডে একটি রেইনট্রি গাছের ডাল ভেঙে পড়ে রাবেয়া বেওয়া (৬০) নামের এক গৃহকর্মী মারা গেছেন। তিনি গাইবান্ধা পৌরসভার মৃত আবুল হোসেনের স্ত্রী।

এলাকাবাসী জানায়, শুক্রবার সন্ধ্যায় রাবেয়া বেওয়া বাজার নিয়ে বাসায় ফেরার সময় ঝড়ের কবলে পড়েন। ওই সময় পুরনো একটি রেইনট্রি গাছের ডাল তাঁর মাথার ওপর ভেঙে পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে গাইবান্ধা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ঝড়ে জেলার বিভিন্ন এলাকায় কাঁচা বসতবাড়ি ও গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে। সেই সঙ্গে গাছের ডালপালা বিদ্যুতের তারের ওপর ভেঙে পড়লে জেলা শহর ও গ্রামাঞ্চলে ১০ থেকে ১২ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। এ ছাড়া প্রবল বাতাসে পাকা বোরো ধান ঝরে পড়েছে অনেক এলাকায়। সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী এসসি হাই স্কুল মাঠের শহীদ মিনারের ওপরে একটি রেইনট্রি গাছের ডাল ভেঙে পড়ায় শহীদ মিনারটি ভেঙে গেছে।