kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

নোয়াখালী প্রতিনিধি   

৭ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীর সোনাইমুড়ীতে মাদক সেবনে বাধা দেওয়ায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে মাদকসেবীরা। নিহত মাহফুজুর রহমান (২১) উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের সাতঘরিয়া গ্রামের লদেরবাড়ির শহীদুল ইসলামের ছেলে। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়িসংলগ্ন সড়কে হামলার শিকার হন মাহফুজ।  

স্থানীয়রা জানায়, এলাকার চিহ্নিত মাদকসেবী ইশতিয়াক প্রায়ই সাঙ্গোপাঙ্গদের নিয়ে বাগানে অথবা সড়কে মাদকের আসর বসায়। এ নিয়ে একাধিকবার মাহফুজের সঙ্গে কথা-কাটাকাটি হয়। বুধবার রাত সাড়ে ৮টার দিকে মাহফুজ বাজার থেকে বাড়ি ফেরার পথে ইশতিয়াক ও তার সঙ্গী সাতঘরিয়া গ্রামের আল আমিন, নাওড়ি গ্রামের আরমান, মাণিক্যনগর গ্রামের নাঈমকে তাঁদের বাড়ির সামনে গাঁজা সেবন করতে দেখেন। তখন মাহফুজ তাদের সেখান থেকে চলে যেতে বলেন। এ নিয়ে ইশতিয়াক ও তার সহযোগীদের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইশতিয়াক ক্ষিপ্ত হয়ে মাহফুজের বুকে, তলপেটে, হাতে-পায়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে। পরে স্বজনরা মাহফুজকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাত ১২টার দিকে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

সোনাইমুড়ী থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে গতকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা