kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

সাংবাদিককে কুপিয়ে জখম দুই হামলাকারী জেলে

নিজস্ব প্রতিবেদক, হাওরাঞ্চল   

১১ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাংবাদিককে কুপিয়ে জখম দুই হামলাকারী জেলে

মাহবুব কামাল

কিশোরগঞ্জের বাজিতপুরে নিজ বাড়িতে হামলায় গুরুতর আহত হয়েছেন দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি হোসেন মাহবুব কামাল (৫২)। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কৈলাগ গ্রামে এ ঘটনা ঘটিয়ে থানায় উল্টো অভিযোগ করতে যায় হামলাকারীরা। তখন জারু মিয়া (৩৫) ও মিঠু মিয়া (২৪) নামের দুই হামলাকারীকে আটক করে পুলিশ। পরে সাংবাদিক কামাল বাদী হয়ে মামলা করলে তাঁদের গ্রেপ্তার দেখানো হয়। এ ঘটনায় গত শুক্রবার আদালতের মাধ্যমে ওই দুই আসামিকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সাংবাদিক কামাল অভিযোগ করেন, বাড়ির জায়গা-জমি নিয়ে তাঁরই চাচাতো ভাইয়ের ছেলে জারু মিয়া, মিঠু মিয়া, কালা মিয়াসহ আরো কয়েকজনের সঙ্গে বিরোধ চলছে। এরই পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার রাতে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে ঘরে ঢুকে তাঁর ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। মাথাসহ তাঁর শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যায় হামলাকারীরা।

বাজিতপুর থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘সাংবাদিক কামালের ওপর হামলা করে উল্টো সাজানো অভিযোগ করতে আসা দুজনকে আটক করা হয়। পরে মামলা নিয়ে ওই দুজনকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তার করা হবে।’