kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

জঙ্গি মুফতি হান্নানের ভাই কৃষক লীগের সভাপতি

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

৮ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি (আরেক মামলায় মৃত্যুদণ্ড কার্যকর) জঙ্গি নেতা মুফতি হান্নান মুন্সির খালাতো ভাই মুন্সি মাহফুজ হাসানাত কামরুলকে সভাপতি করে কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের কমিটি গঠন করা হয়েছে। এর প্রতিবাদে সংবাদ সম্মেলনে করে অনতিবিলম্বে এই কমিটি বাতিলের দাবি জানিয়েছে উপজেলা কৃষক লীগ, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের একাংশ। গতকাল বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন উপজেলা কৃষক লীগের সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক ও বর্তমান কমিটির সহসভাপতি অরুণ মল্লিক।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবিরসহ আওয়ামী লীগ, কৃষক লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষক লীগের নবনির্বাচিত সভাপতি মুন্সি মাহফুজ হাসনাত কামরুল বলেন, ‘আমার বাবা মুন্সি আবুল কাসেম আওয়ামী লীগ নেতা ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। আমার ভাই মুন্সি এবাদুল ইসলাম উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ছিলেন। আমার বড় ভাই মুন্সি সরাফত হোসেন কখনো বিএনপি করেননি। আর জঙ্গি নেতা হান্নান মুন্সি আমার খালাতো ভাই। তাঁর পরিবার স্বাধীনতাবিরোধী হওয়ায় গত ৫০ বছর ধরে তাঁদের সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই। এর আগে আমি ঢাকায় ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম।’

গোপালগঞ্জ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বিশ্বাস বলেন, ‘কমিটি গঠনে অর্থের লেনদেনের অভিযোগ সত্য নয়।’

মন্তব্য



সাতদিনের সেরা