kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

মির্জাপুরে সালিসে মারধর, অপমানে আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৩ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাঙ্গাইলের মির্জাপুরে হাসি আক্তার নামের ১০ বছরের এক শিশু ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পারিবারিক সালিসে মারধর করায় অপমান সইতে না পেরে নানার ভাড়া ঘরে ওই শিশু আত্মহত্যা করে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আজগানা ইউনিয়নের সৈয়দপুর এলাকার জালাল খানের ভাড়া বাড়িতে। এ ব্যাপারে মির্জাপুর থানায় একটি মামলা হয়েছে। ঘটনার পর থেকে প্রেমিক মাসুম (২০) গাঢাকা দিয়েছে।

এলাকাবাসী জানায়, ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা সদরের হাসেম আলী দীর্ঘদিন ধরে মির্জাপুর উপজেলার সৈয়দপুর গ্রামের জালাল খানের বাড়িতে ভাড়া থাকেন। হাসেম ছাড়াও তাঁর শ্বশুর আব্দুল হাকিম ও ভায়রা তারিকুল ইসলামও একই বাড়িতে ভাড়া থাকেন। তাঁরা সবাই দিনমজুরের কাজ করেন। একই বাসার ভাড়াটিয়া মাসুম মিয়া (২০) নামের এক যুবকের সঙ্গে হাসির প্রেমের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় গত ২৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সালিস হয়। ওই সালিসে হাসিকে মারধর করে মাসুমকে সতর্ক করা হয় বলে স্থানীয়রা জানান। পরে

হাসিকে নানার ঘরে নিয়ে যাওয়া হয়। রাতে হাসি ঘরের ভেতর ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গতকাল সকালে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে।

মন্তব্য