kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

ধুনট থানায় অভিযোগ

চাকরির নামে প্রতারণা উপজেলা চেয়ারম্যানের

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার ধুনটে উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকনসহ দুজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে তিন লাখ টাকা আত্মসাতের অভিযোগে গত শনিবার রাতে এই অভিযোগ করা হয়। 

প্রসঙ্গত, খোকন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও। আরেক অভিযুক্ত সেলিম রেজা গোপালনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। আর ভুক্তভোগী শামীম রেজা কোনাগাঁতী গ্রামের জসীম উদ্দিনের ছেলে। 

অভিযোগ সূত্রে জানা যায়, কোনাগাঁতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী পদে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে শামীমের কাছ থেকে তিন লাখ টাকা নেন উপজেলা চেয়ারম্যান খোকন। প্রায় তিন বছর আগে মহিশুরা গ্রামের স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিমের মাধ্যমে এই টাকা নেন তিনি। তবে চাকরি পাইয়ে দিতে ব্যর্থ হন উপজেলা চেয়ারম্যান।

দীর্ঘদিন পেরিয়ে গেলেও টাকা ফেরত না দেওয়ায় উপজেলা চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন শামীমের বড় ভাই আব্দুল হাই।

তবে উপজেলা চেয়ারম্যান খোকন দাবি করেন, ‘আমি কিছুই জানি না। আমার বিরুদ্ধে যড়যন্ত্রমূলকভাবে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।’ স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিমও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন।

এ বিষয়ে ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, ‘অভিযোগটি তদন্তের জন্য উপপরিদর্শক (এসআই) আহসানকে দায়িত্ব দেওয়া হয়েছে।’

মন্তব্য