kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

পুড়ে শিক্ষিকার মৃত্যু

চাঁদপুরে রহস্যজনক আগুন

চাঁদপুর প্রতিনিধি   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরের হাইমচরে আগুনে পুড়ে শিক্ষিকা শিখা রানী মজুমদারের (৫৫) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোরে পশ্চিম চরকৃষ্ণপুর গ্রামে এই ঘটনা ঘটে। তবে কোথা থেকে, কিভাবে শিখার শরীরে আগুন ধরেছে জানা যায়নি। সবমিলিয়ে এই ঘটনায় রহস্যের সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে পুলিশ গতকাল দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে এখনো মামলা হয়নি।

পুলিশ, পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল ভোরে বাড়ির উঠানে শিখার শরীরে আগুন লাগে। এ সময় তাঁর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুুটে আসে। কিন্তু ততক্ষণে তাঁর মৃত্যু হয়। শিখা অবিবাহিত ছিলেন; বাবার বাড়িতে থেকে হাইমচর কিন্ডারগার্টেনে শিক্ষকতা করতেন। তাঁর সঙ্গে বড় ভাই শক্তি মজুমদারের (মৃত) স্ত্রী সবিতা রানী মজুমদার থাকতেন। শিখা বেশ ভদ্র ও বিনয়ী ছিলেন। তাঁর সঙ্গে কারো কোনো শত্রুতা ছিল কি না, তা জানা যায়নি।

অন্যদিকে সবিতা জানান, বৃহস্পতিবার রাতে শিখা ও তিনি একসঙ্গে ঘুমিয়ে ছিলেন। গতকাল ভোরে অন্যদের চিৎকার শুনে তাঁর ঘুম ভাঙে। পরে বাড়ির উঠানে ননদের পুড়ে যাওয়া মৃতদেহ দেখতে পান তিনি।

এ বিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চাঁদপুর অঞ্চলের পরিদর্শক কবির হোসেন ও জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, ফরেনসিক রিপোর্ট তৈরির জন্য ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে। এই রহস্যজনক মৃত্যুর কারণ নিশ্চিত হতে ইতিমধ্যে তদন্তকাজ শুরু করা হয়েছে।

মন্তব্য