kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

ইউএনওকে হত্যার হুমকি, ভাইস চেয়ারম্যানের নামে মামলা

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২৩ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সোহেল রানা। ময়মনসিংহের গৌরীপুরের উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তিনি। শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনাসভার ব্যানারে অতিথি হিসেবে ছিল না তাঁর নাম। এই ‘অপরাধে’ তিনি ইউএনওকে হত্যার হুমকি দেন। এ ঘটনায় তাঁকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে। গত রবিবার রাতে ইউএনওর কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা শফিকুল ইসলাম এই মামলা করেন। এতে ভাইস চেয়ারম্যান ছাড়াও পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো ৪০ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রবিবার ভাইস চেয়ারম্যান সোহেল তাঁর লোকজনসহ ইউএনওর কার্যালয়ে গিয়ে ব্যানারে নাম না থাকার কারণ জানতে চান। এ সময় তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফকে গালাগাল করেন। এক পর্যায়ে ইউএনওকে হত্যার হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন তিনি।

তবে ইউএনওকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন ভাইস চেয়ারম্যান সোহেল। পাল্টা অভিযোগ করে তিনি বলেন, ‘আমার নাম ব্যানারে না থাকায় অপমানিত বোধ করছিলাম। পরে ইউএনওর কার্যালয়ে গিয়ে বিষয়টি জানতে চাওয়ার আগেই তিনি উত্তেজিত হয়ে আমার সঙ্গে যাওয়া নেতাকর্মীদের তাঁর কার্যালয়ে থেকে বের হয়ে যেতে বলেন। এ সময় আমিও কিছুটা উত্তেজিত হয়ে উনার সঙ্গে তর্ক করেছিলাম।’

মামলার বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা