kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

রিকশায় ট্রেনের ধাক্কা স্বাস্থ্যকর্মী নিহত

আলাদা ঘটনায় গৃহবধূর মৃত্যু

জামালপুর ও ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



জামালপুরে বেতন নিয়ে বাড়ি ফেরার পথে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মী (ওয়ার্ডবয়) জয়নাল আবেদীন (৫০) ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। গতকাল দুপুরে ইসলামপুর পৌরসভার ঋষিপাড়ায় অরক্ষিত লেভেলক্রসিংয়ে রিকশা আটকা পড়ে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ ঘটনায় তাঁর সহযাত্রী হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী শুকুর মাহমুদ প্রাণে বেঁচে গেছেন। তবে গুরুতর আহত হয়ে রিকশাচালক খলিল (৪০) জামালপুর সদর হাসপাতালে ভর্তি আছেন।

এদিকে কিশোরগঞ্জের কুলিয়ারচরে স্বামীর নির্যাতন ও ঋণের চাপে তাছলিমা বেগম (৩৫) নামের এক গৃহবধূ ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তাঁর পরিবার। গতকাল সকাল ৮টার দিকে মধুয়ারচর এলাকায় ঢাকাগামী এগার সিন্ধুর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি। ভৈরব রেলত্তয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জের সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তিনি কুলিয়ারচরের নাসিরাকান্দি গ্রামের সবুজ মিয়ার স্ত্রী এবং দুই সন্তানের জননী।

নিহত স্বাস্থ্যকর্মী জয়নাল আবেদীন জামালপুর পৌরসভার চামড়াগুদাম এলাকার বাসিন্দা। তাঁর স্ত্রী ও দুই ছেলে রয়েছে। এক ছেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও আরেক ছেলে স্থানীয় কলেজে পড়ালেখা করে।

মন্তব্য



সাতদিনের সেরা