kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

দুই যুবলীগ নেতার হাত পা ভাঙল প্রতিপক্ষ

পিরোজপুর প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পিরোজপুরের নাজিরপুরে রনি হাওলাদার (২৮) ও মিজানুর রহমান মিঠু (৩২) নামের দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। একইসঙ্গে ফারুক হাওলাদার (৩৫) নামের আরেক যুবলীগ নেতাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত রনি হাওলাদার ও মিজানুর রহমান মিঠুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রনি হাওলাদার শ্রীরামাকাঠী এলাকার মৃত জব্বার হাওলাদারের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সহসভাপতি। মিজানুর রহমান মিঠু একই এলাকার মৃত চুন্নু মিয়ার ছেলে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি। অন্যদিকে ফারুক হওলাদার উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চলিশা গ্রামের মৃত বেলায়েত হোসেন হাওলাদারের ছেলে ও উপজেলা যুবলীগের সহসভাপতি।

হামলায় আহত ফারুক হাওলাদার জানান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান সবুজ ও স্থানীয় মহিউদ্দিনের নেতৃত্বে ২৫-৩০ জন সন্ত্রাসী দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে পূর্বপরিকল্পিতভাবে তাঁদের হত্যার উদ্দেশ্যে হামলা চালান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইশিতা সাধক নিপু জানান, হামলায় মিজানুর রহমান মিঠুর বাঁ হাত-পা ও ডান পা ভেঙে গেছে। অন্যদিকে রনির দুই হাত-পা ভেঙেছে। থানার ওসি মো. আশ্রাফুজ্জামান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা