kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

রাজশাহীতে পুলিশ সার্জেন্টকে মারধর

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২০ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রাজশাহীতে পুলিশ সার্জেন্টকে মারধর

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্ট্রেচারে চিকিৎসা নিচ্ছেন আহত সার্জেন্ট বিপুল। ছবিটি গতকাল দুপুরে তোলা। ছবি : কালের কণ্ঠ

রাজশাহীতে মোটরসাইকেলের কাগজপত্র চেকিংয়ের সময় এক পুলিশ সার্জেন্ট মারধরের শিকার হয়েছেন। গতকাল দুপুরে নগরীর বন্ধ গেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সার্জেন্টের নাম বিপুল কুমার ভট্টাচার্য। তাঁকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তাঁর চিকিৎসা চলছে।

পুলিশ জানায়, একটি সরকারি অফিসের গাড়িচালক বেলাল হোসেন ও তাঁর সহযোগী মিলে এ ঘটনা ঘটিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। এর আগে তাঁদের মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান সার্জেন্ট বিপুল কুমার। কিন্তু তাঁরা কোনো কাগজপত্র দেখাতে পারেননি। তাই সার্জেন্ট বিপুল কুমার তাঁদের গাড়ির চাবি নিয়ে নেন। এ নিয়ে পুলিশ সার্জেন্টের সঙ্গে তাঁরা বাগিবতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তাঁরা দুজন মিলে কাঠের চালা দিয়ে সার্জেন্ট বিপুল কুমারকে পিটিয়ে পালিয়ে যান। সহকর্মীরা সার্জেন্ট বিপুল কুমারকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যান। জানতে চাইলে রাজশাহী মহানগর ট্রাফিক পুলিশের উপকমিশনার (ডিসি ট্রাফিক) অনির্বাণ চাকমা বলেন, ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা