kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

পাবনায় তিনজনকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাবনায় গত দুই দিনে তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এর মধ্যে গতকাল দুপুরে সাঁথিয়া উপজেলায় জমিসংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মুন্নাফ হোসেন (৪০) ও নাসির হোসেন (৩৫) নামের দুই যুবক নিহত হন। অন্যদিকে এর আগের দিন ফরিদপুর উপজেলার বিলপাড় থেকে আলমাস হোসেন (৪৫) নামের এক ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

প্রতিপক্ষের হামলায় দুই যুবকের হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, উপজেলার ধোপাদহ ইউনিয়নের নাড়িয়াগোদাই গ্রামের মুন্নাফ হোসেন একই গ্রামের সাচ্চু প্রামাণিকের কাছ থেকে জমি কেনেন। সেখানে বাড়ির কাজ শুরু করলে জমির সীমানা নিয়ে সাচ্চু প্রামাণিকের ভাই বাচ্চু প্রামাণিকের সঙ্গে বিরোধ হয়। স্থানীয় সালিসে বিষয়টি নিষ্পত্তি হলে বাড়ির কাজ শুরু করেন মুন্নাফ। শনিবার সকালে শ্রমিকদের নিয়ে বাড়ির কাজ করছিলেন তিনি। সকাল ১১টার দিকে বাচ্চু ও তাঁর সহযোগীরা মুন্নাফসহ কাজ করতে আসা শ্রমিকদের ধারালো অস্ত্র ও মাটি কাটার কোদাল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে চলে যান। এ সময় ঘটনাস্থলেই মারা যান নাসির। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান মুন্নাফ। নিহত মুন্নাফ নাড়িয়াগদাই গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে। আর নাসির হোসেন বড়পাইকসা গ্রামের শামসুল ইসলামের ছেলে।

এদিকে ফরিদপুর উপজেলার হাদল ইউনিয়নের মঙ্গলগ্রামের বিলপাড় থেকে সাঁথিয়া উপজেলার তেরোখাদা গ্রামের টুণ্ডু মিয়ার ছেলে আলমাস হোসেনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহীন জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। গত শুক্রবার রাতের কোনো এক সময়ে তাঁকে হত্যার পর লাশ ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা