kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

রেললাইনে নারীর কয়েক টুকরা লাশ

ট্রেনে কাটা পড়ে আরো দুজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া, আঞ্চলিক (ময়মনসিংহ) ও পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

১৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের নান্দাইলের বাহের বানাইলে রেললাইনের পাশ থেকে অজ্ঞাতপরিচয় নারীর খণ্ডিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ-ভৈরব রেললাইনের পাশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা অবস্থায় লাশের হাত, পা, মাথার খুলি ও মগজ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে এক জোড়া জুতা, ছেঁড়া কাপড় আর বোরকাও পাওয়া গেছে। প্রায় তিন ঘণ্টা পর কিশোরগঞ্জ জিআরপি থানা পুলিশ সেখানে গেলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

জিআরপি থানার ওসি এমদাদুল হক জানান, খবর পেয়ে লাশের খণ্ড-বিখণ্ড অংশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে রংপুরের পীরগাছায় ট্রেনের নিচে কাটা পড়ে দুই সন্তানের মা শারমিন বেগমের মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। গতকাল সকালে পীরগাছা স্টেশনের অদূরে রেললাইনের ওপর তাঁর তিন টুকরা লাশ পাওয়া গেছে। আগের দিন বুধবার রাতে সবার অগোচরে নিজ বাড়ি থেকে নিখোঁজ হন তিনি। এই দিন রাতে-ই পরিবারের সদস্যদের অগোচরে বাড়ি থেকে তিনি নিখোঁজ হন।

পীরগাছা স্টেশনের স্টেশন মাস্টার ওয়াহেদ মণ্ডল জানান, ধারণা করা হচ্ছে, বুধবার রাতে করতোয়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তিনি মারা গেছেন।

এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার নয়াদিল এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে প্রাণ গেছে বৃদ্ধ ফিরোজ মিয়ার। গতকাল দুপুরে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী আন্ত নগর বিজয় এক্সপ্রেসে ট্রেনের নিচে কাটা পড়ে তিনি মারা যান।

ফিরোজ নয়াদিল গ্রামের উত্তরপাড়ার সেকান্দর মিয়ার ছেলে।

খবর পেয়ে আখাউড়া রেলওয়ে থানার ওসি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা