kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

উন্নয়নের জন্য পরিবর্তন চান ভোটাররা

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



উন্নয়নের জন্য পরিবর্তন চান ভোটাররা

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী তিন মেয়র পদপ্রার্থীকে মোকাবেলা করার জন্য উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। তবে তাঁকে অন্য দলের প্রার্থীদের পাশাপাশি নিজ দলের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) বর্তমান মেয়র শফি আলম ইউনুছকেও হারাতে হবে। অন্য দুই প্রার্থী হলেন বিএনপি মনোনীত প্রার্থী সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ এবং স্বতন্ত্র প্রার্থী শাজান মিয়া।

এই পৌরসভায় গত নির্বাচনে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। আগের দুইবার মেয়র ছিলেন বিএনপি নেতা। সেই কারণে এই পৌর এলাকায় কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি বলে মনে করছেন সচেতন ভোটাররা। তাঁদের প্রত্যাশা এবার আওয়ামী লীগের প্রার্থী মেয়র হলে পৌর শহরের উন্নয়ন যেমন হবে, তেমনি নানা সংকটেরও সমাধান হবে।

গোলজার হোসেন উজ্জ্বল নামের এক ভোটার বলেন, প্রায় ২০ বছর হলো পৌরসভার বয়স। অথচ দৃশ্যমান কোনো উন্নয়ন নেই। তাই এবার তাঁরা নৌকার প্রার্থীর জয় চান যেন তিনি নির্বাচিত হলে উন্নয়ন হয়।

পৌর শহরের সমস্যার মধ্যে রয়েছে যানজট ও ড্রেনেজ সমস্যা, পৌরবাসীর বিনোদনের নেই কোনো ব্যবস্থা না থাকা, শিশুদের জন্য পার্ক না থাকা প্রভৃতি।

দ্বিতীয় ধাপে আগামীকাল শনিবার এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। গতকাল বৃহস্পতিবার শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত ছিলেন প্রার্থীরা।

কুলাউড়া পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার আহসান ইকবাল জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

মন্তব্য