kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে হামলা

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে গণসংযোগের সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু বকর ও তাঁর লোকজনের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের জায়েদ আলী মার্কেটে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ৯ জন আহত হয়। গুরুতর আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রামচন্দ্রপুর উত্তর ইউপি চেয়ারম্যান সফু মিয়া সরকার মারা যাওয়ায় ওই পদটি শূন্য হয়। এ কারণে আগামী ১০ ডিসেম্বর এই ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ছয়জন প্রার্থী হয়েছেন। এর মধ্যে ইকবাল হোসেন সরকার নৌকা প্রতীকে ও আবু বকর ঘোড়া প্রতীক নিয়ে লড়াই করছেন।

হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী আবু বকর বলেন, ‘গত বুধবার রাতে নির্বাচনী প্রচারণার সময় জায়েদ আলী মার্কেটের সামনে আমাদের ওপর অতর্কিত হামলা চালিয়েছেন নৌকা প্রার্থী ইকবাল হোসেন সরকার ও তাঁর লোকজন।’

তবে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন সরকার বলেন, তাঁদের নেতাকর্মীদের পক্ষ থেকে কোনো প্রকার হামলা করা হয়নি।

উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল বলেন, ‘ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। মামলা করলে আইনের মধ্য থেকে সেবা নিশ্চিত করা হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা