kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

রেললাইনের ধারে পড়ে ছিল চাল ও ওষুধ

ট্রেনের ধাক্কায় দুই নারী নিহত

সিলেট অফিস ও গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের গফরগাঁওয়ে চাল ও ওষুধ নিয়ে রেললাইনের পাশ ধরে বাড়ি ফিরছিলেন চন্দ্রা বানু (৮৫) নামের এক বৃদ্ধা। তাঁর আর বাড়ি ফেরা হয়নি। ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশেই পড়ে থাকে চাল-ওষুধ। হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার হাতিখলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হাতিখলা গ্রামের মৃত আব্দুল মোতালেবের স্ত্রী চন্দ্রা বানু চাল ও ওষুধ কিনতে স্থানীয় হাতিখলা বাজারে গিয়েছিলেন। সকাল সাড়ে ১১টার দিকে চাল ও ওষুধ নিয়ে রেললাইনের পাশ ধরে বাড়ি ফেরার সময় ঢাকা থেকে ছেড়ে আসা মহুয়া এক্সপ্রেস ট্রেন তাঁকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহীদুল্লাহ হিরো বলেন, ‘বিষয়টা আমাদের কেউ জানায়নি। তবে শুনেছি রেললাইনের পাশ দিয়ে যাওয়ার সময় ট্রেনের ধাক্কা লেগে বৃদ্ধা মারা গেছেন।’

এদিকে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় আনোয়ারা বেগম (৪২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ফেঞ্চুগঞ্জ রেলওয়ে স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। আনোয়ারা ফেঞ্চুগঞ্জের সরদার কলোনির বাসিন্দা আব্দুল কাদিরের স্ত্রী।

ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও রেলওয়ে স্টেশন মাস্টার মনির হোসেন জানান, সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পাহাড়িকা ট্রেনের ধাক্কায় ওই নারীর মৃত্যু হয়। পরে জিআরপি পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

মন্তব্য



সাতদিনের সেরা