kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

যুবদলের শোভাযাত্রায় পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর, ঝালকাঠি ও নওগাঁ প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যুবদলের শোভাযাত্রায় পুলিশের বাধা

৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল ঝালকাঠি যুবদলের শোভাযাত্রায় পুলিশের বাধা। ছবি : কালের কণ্ঠ

ঝালকাঠিতে গতকাল মঙ্গলবার পুলিশের বাধায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা পণ্ড হয়ে গেছে। ফরিদপুরেও শোভাযাত্রায় বাধা দিয়েছে পুলিশ।

ঝালকাঠিতে সকাল ১০টায় শহরের আমতলা মোড়ের দলীয় কার্যালয়ের সামনে থেকে কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি জি এম আবদুস সবুর কামরুলের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয়। তখন নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। পুলিশ শোভাযাত্রার ব্যানার কেড়ে নিয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়কে ঢুকতে না পেরে পুলিশের বেষ্টনীর মধ্যেই সমাবেশ করে।

এদিকে ফরিদপুর শহরের অম্বিকা ময়দানের সামনে থেকে যুবদল শোভাযাত্রা বের করতে গেলে পুলিশ বাধা দেয়। পরে ফরিদপুর প্রেস ক্লাব চত্বরে গিয়ে সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়। অন্যদিকে নওগাঁয় পুলিশি বাধার কারণে নির্ধারিত স্থানে ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা ও সমাবেশ করতে পারেনি যুবদল। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় শহরের কেডির মোড়ে বিএনপি কার্যালয় থেকে শোভাযাত্রা মুক্তির মোড়ের দিকে নিয়ে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে কেডি সরকারি উচ্চ বিদ্যালয় চত্বরে ঢুকে সংক্ষিপ্ত সমাবেশ করে যুবদল। সমাবেশে জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, যুগ্ম সম্পাদক জেড এইচ খান মানিক প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য



সাতদিনের সেরা